Romantic Facebook Love Story l রোমান্টিক ভালবাসার গল্প

Romantic Facebook Love Story । রোমান্টিক ভালবাসার গল্প, সেরা ভালোবাসার গল্প, কষ্টের গল্প প্রেমের গল্প, স্বামী স্ত্রীর গল্প সংসারের গল্প মনের রং নতুন গল্প etc.

Romantic Facebook Love Story l রোমান্টিক ভালবাসার গল্প
Romantic Facebook Love Story l রোমান্টিক ভালবাসার গল্প

Romantic Facebook Love Story l রোমান্টিক ভালবাসার গল্প

Romantic Facebook Love Story । রোমান্টিক ভালবাসার গল্প, সেরা ভালোবাসার গল্প, কষ্টের গল্প প্রেমের গল্প, স্বামী স্ত্রীর গল্প সংসারের গল্প মনের রং নতুন গল্প etc

আমার স্ত্রী আমার পাশে ঘুমাচ্ছিল । এবং হঠাৎ আমার ফেসবুকে একটা নোটিফিকেশন পেলাম, একজন মহিলা আমাকে এড করতে চাচ্ছেন । তাই আমি তাকে যোগ করেছি । আমি ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করে একটা মেসেজ পাঠিয়েছিলাম, "আমরা কি একে অপরকে চিনি?"
তিনি উত্তর দিয়েছিলেন: "আমি শুনেছি আপনি বিয়ে করেছেন কিন্তু আমি এখনও আপনাকে ভালবাসি ।"
সে অতীতের বন্ধু ছিল । ছবিতে তাকে খুব সুন্দর লাগছিল । আমি আড্ডা বন্ধ করে আমার স্ত্রীর দিকে তাকালাম, সে তার ক্লান্তিকর দিনের কাজ শেষে নিশ্চিন্তে ঘুমাচ্ছে৷ ।
তার দিকে তাকিয়ে, আমি ভাবছিলাম সে কীভাবে এত নিরাপদ বোধ করছে যে সে আমার সাথে সম্পূর্ণ নতুন বাড়িতে এত আরামে ঘুমাতে পারে । Romantic Facebook Love Story

সে তার পিতামাতার বাড়ি থেকে অনেক দূরে, যেখানে তিনি তার পরিবার দ্বারা ঘেরা ২৪ ঘন্টা কাটিয়েছেন । যখন সে মন খারাপ করত বা দুঃখ পেত, তার মা সেখানে ছিলেন যাতে তিনি তার কোলে কাঁদতে পারেন । তার বোন বা ভাই জোকস বলত এবং তাকে হাসাতেন । তার বাবা বাড়িতে এসে তার পছন্দের সবকিছু নিয়ে আসতেন। এবং এখনও, তিনি আমার উপর এত বিশ্বাস স্থাপন করেছেন ।
এই সব চিন্তা মাথায় এলো তাই ফোনটা তুলে "BLOCK" চাপলাম ।
আমি তার দিকে ফিরে তার পাশে শুয়ে পড়লাম ।
আমি একজন মানুষ, শিশু নই । আমি তার প্রতি বিশ্বস্ত থাকার শপথ নিয়েছি এবং তাই হবে । আমি এমন একজন মানুষ হওয়ার জন্য চিরকাল লড়াই করব যে তার স্ত্রীর সাথে প্রতারণা করবে না এবং একটি পরিবারকে ছিন্ন করবে না ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url