Bangla Islamic SMS - Bangla Islamic Kobita SMS

Bangla Islamic Kobita SMS Islamic SMS Bangla Islamic love SMS Islamic Quotes Islamic Status Bangla Islamic SMS Pic images pictures Moner Rong Website

Bangla Islamic SMS - Bangla Islamic Kobita SMS


Bangla Islamic Kobita SMS


কোনদিন দেখিনি তোমায়  ~ শুধু শুনেছি তোমার নাম । পড়ছি তোমার জীবন কাহিনি ~ করেছি তোমায় বিশ্বাস । তোমায় ভালবেসে করিনি ভুল  ~ তুমি যে আমার প্রিয় নবী মুহাম্মাদ রাসুল ।



দিবা নিশি পর নামায ~  করিও না ভুল । নামায পরে পারি দিবে ~ ফুলসিরাতের পুল । যখন তুমি পরবে নামায~ লাগবে অনেক ভাল । নামায তোমায় এনে দিবে~ জান্নাতের আলো । 




আয় ছেলেরা, আয় মেয়েরা , নামাজ পড়তে যাই । রাস্তা ঘাটে বসে থেকে কোন লাভ নাই । ৫ ওয়াক্ত নামাজ পড়লে ভালো হয় মন । এসো আমরা নামাজ পড়ে ধন্য করি জীবন ।



ভুলতে পারি না তোমার বাণী.দেখিয়েছো যা বদরের ঐ যুদ্ধ ক্ষণে ! ভুলতে পারি না তোমার সেই শিক্ষা যা শিখিয়েছো তুমি হেরারি ঐ গুহায় !



মনটা আজ ফিরে আয় ~ আল্লাহুর ভালোবাসার দিকে* দেখরে আজ চাহিয়া শান্তি নেই পৃথিবীতে~ মনটা আজ পড়েছে ধনসম্পদের পিছনে



যে সব মেয়েরা খারাপ পোশাক পরে ছেলেদের মনটা খারাপ করে । সেই সব মেয়েদের রোজ হাশরের দিন আগুনের পোশাক পুরানো হবে । 



হে আল্লাহ আপনি আমাকে ওই কাজ থেকে দূরে রাখুন । যে কাজ আপনার পছন্দ নয় । আর আমাকে সেই কাজের সন্ধান দিন । যে কাজ আপনি আর রাসুল (সঃ) পছন্দ করেন ।



মুসলিম নারি তুমি দিয়ো না কপালে টিপ । ভুলে যেও না তুমি আল্লাহর সৃস্টির সেরা জিব । টিপ দিলে যদি হয় তোমার রুপের জয় । মনে রেখো এটা হিন্দু নারির পরিচয়




যদি কাঁদতে চাও ~ তবে নামায পরে আল্লাহর দরবারে কাঁদো । কারণ তোমার চোখের পানির মুল্য কেও না দিলে ও । আল্লাহ তোমার প্রতি চোখের পানির ফুঁটার অশ্রুর অনেক মূল্য দেবেন ।



ওই দিনকে ভয় কর । যে দিন বাবা ছেলেকে চিনবে না । মা মেয়েকে চিনবে না । স্বামী বউকে চিনবে না । রাসুল (সঃ) ছাড়া আর কেও আপন থাকবে না ।


 

Bangla Islamic SMS


রাসুল (সঃ) বলেছেনঃ- যার মনে নামাজ পরার আগ্রহ নাই । তার অন্তরে ঈমান নেই আর যে ইচ্ছে করে নামাজ ছেড়ে দিলো সে জেনো প্রকাশসে কুফুরি করলো ।



আল্লাহ বলেন মানুষ যখন দুঃখ কষ্ট পায় তখন শুধু আমাকে ডাকে আর যখন আমি মুক্ত করে দেই তখন সে আমাকে ভুলে যায় ।



হে আল্লাহ করেছি অনেক পাপ তাই তোমার কাছে চাইতেছি মাফ । তুমি আমার রব মাফ করে দাও সব । জানি তুমি দয়াবান তাইতো সবাই বলে তোমায় রহিম রহমান ।




রাসুল ( সঃ) বলেছেন:- আল্লাহর ভয়ে তুমি যা কিছু ছেড়ে দিবে তিনি তোমাকে তার চেয়ে ও উত্তম কিছু অবশ্যই দান করবেন । যা তুমি কল্পনা ও করনি ।



যে ব্যক্তি পৃথিবিতে তার পাপের জন্য আল্লাহ এর কাছে কেঁদে কেঁদে মাফ চায় । মহান আল্লাহ তাকে হাসরের ময়দানে কাঁদতে দিবেন না ।




এক জন নারী যদি বের্পদায় চলে তবে ৪ জন পুরুষ দোযকে যাবে । ১ .বাবা ২. বড় ভাই ৩. স্বামী  ৪. বড় ছেলে ।



রাসুল (সঃ) বলেছেন:- তোমরা কোন মেয়েকে গালি দিও না । গালি দিলে সেই গালি আমার গায়ে এসে পরে । কারণ আমি রাসুল (সাঃ) নিজে ও এক জন মেয়ের বাবা । (আল-হাদিস)




রাসুল (সঃ) বলেছেন:- যখন তুমি নামাযে দাঁড়াবে তখন মনে করবে সামনে আল্লাহ, পিছনে আজরাইল, ডানে জান্নাত, বামে জাহান্নাম আর পায়ের নিচে ফুলসিরাত ।



তোমরা ওই ঘরকে ভয় কর যে ঘরে তুমি ছাড়া কেউ থাকবে না । অন্ধকার ছাড়া আলো হবে না । তোমাকে রেখে চলে যাবে আপনজনেরা । তোমার ঈমান আমল ছাড়া কিছুই যাবে না ।



Bangla Islamic Love SMS


সালাত শুধু পরকালে মুক্তি দেয় না, সালাত ইহকালেও ভরপুর করে দেয়  ! সালাতে শরীর সুস্থ থাকে রিজিকও বাড়ে  ! বিপদ দূরীভূত হয়



চরিত্রহীন স্বামীর সঙ্গে রাজপ্রসাদে থাকার চেয়ে,,,, দরিদ্র আদর্শবান স্বামীর সঙ্গে কুঁড়েঘরে থাকা অনেক সুখের । 



ঐ ব্যক্তিই প্রকৃত বুদ্ধিমান,,, যে নিজে নত হয়ে অপরকে বড় ভাবে, আর সে ব্যক্তিই নির্বোধ, যে সর্বদাই নিজেকে বড় ভাবে ।------হযরত আলী (রাঃ)




** দুনিয়াতে সেই সবচেয়ে কৃপন, যে মুসলমান অন্য মুসলমানকে সালাম দিতে কৃপনতা করে ।_হযরত মুহাম্মদ (সাঃ)**



কখনও মায়ের কথা শুনে স্ত্রীকে আর স্ত্রীর কথা শুনে মাকে বিচারের কঠগড়ায় দ্বারা করাবেন না । আগে নিজের বিবেক ‍দিয়ে চিন্তা করুন । কারন, স্ত্রী আপনার আমানত এবং মা আপনার বেহেস্ত ।



কাউকে অতীতের পাপ নিয়ে খোটা দিও না  !  সে হয়তো তওবা করে মহান আল্লাহর কাছে তোমার থেকেও উত্তম হয়ে গেছে  !!



একদিন সাদা কাপড় পড়ে, যেতে হবে অন্ধকার কবরে । তোমার সব কিছু পড়ে রবে দুনিয়াতে , একটু ভাবো মরন কালে তোমার সাথে কি যাবে ?  তাই আল্লাহকে ভয় করো । 



পৃথিবী একটা ফিল্ম, যার ডিকেক্টর হলেন মহান স্রষ্ঠা । হিরো – হিরোয়িন হলো মানুষ , আর ভিলেন হল শয়তান । আর এই ফিল্ম টি মুক্তি পাবে কেয়ামতের দিন ।



ফুল কে ভালবাসলে পাবে ঘ্রাণ ইসলামকে ভালবাসলে পাবে সম্মান রাসুল (সাঃ) কে ভালবাসলে হবে আদর্শবান আল্লাহ কে ভালবাসলে পাবে দু'জাহান । 



নামাজ পড় , অন্যকে পড়তে বলো । কোরআন তেলাওয়াত করো , অন্যকে করতে বলো । দিনে রাতে ১০ বার কালেমা পড়, অন্যকে পড়তে বলো । দিনে ২০ বার মৃত্যুর কথা স্মরণ করো । নিজে ভালো হও, অন্যকে ভালো হতে সাহায্য করো । বাবা মা কে সম্মান করো, অন্যকে করতে বলো । নিশ্চয়ই আল্লাহ তোমার মঙ্গল করবেন … আমিন । 



“আজান” নামাজের আহবান । “নামাজ” বেহেস্তের চাবি । “বেহেস্ত” পরকালের বাড়ি । “পরকাল” চির স্থায়ী । তাই, আজান শুনলেই নামাজ পড় । 



আল্লাহ পাকের চারটি রহমত যা বেশীর ভাগ মানুষের পছন্দ নয়ঃ ১. কন্যা সন্তান  ২. মেহমান  ৩. বৃষ্টি  ৪. রোগ বা অসুস্থতা  



বিপদের সময়- পৃথিবীর সব দরজা বন্ধ হয়ে গেলেও আল্লাহ তায়ালার দরজা সব সময় খোলা থাকে ।

 


আল্লাহ তায়ালা বলেনঃ- তুমি ওই দিনকে ভয় করো , যে দিন তোমার মুখে তালা লাগিয়ে দেয়া হবে আর তোমার হাত পা তোমার ক্রিত কর্মের সাক্ষী দিবে । —- সুরা ইয়াসিন (৬৫)


যখন তোমার জীবনের উপর আঘাত আসবে, ইসলাম দিয়ে তা প্রতিহত কর । আর যখন ইসলামের উপর আঘাত আসবে, তোমার জীবন দিয়ে তা প্রতিহত কর । —- হযরত আলী (রাঃ)



কিয়ামতের দিন বেহেস্তের দিকে সর্বপ্রথম তাদেরকে আহবান করা হবে, যারা সুখে- দুঃখে আল্লহর প্রশংসা করে । (বায়হাকী) 




**হে আল্লাহ. আমরা যারা ইসলামিক লেখা দেখি ও পড়ি,,, আমাদের সবাইকে দেখা ও পড়ার চেয়ে বেশি বেশি আমল করার তৌফিক দান করুন ! আমিন !! "**

 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url